শনিবার, ০১ Jun ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জিয়া ছাড়া কোনো সেক্টর কমান্ডার যুদ্ধক্ষেত্রে ছিলেন না: মির্জা আব্বাস দুবাই নিয়ে তরুণীদের অনৈতিক কাজে বাধ্য করতেন তারা চট্টগ্রাম-কক্সবাজার রুটের বিশেষ ট্রেনটি আবার চালুর ঘোষণা, চলবে যত দিন ‘অল আয়েস অন রাফা’ : বিশ্বজুড়ে যা প্রায় ৫০ মিলিয়ন লোক শেয়ার করছে মানুষের বেঁচে থাকার কোনো অবলম্বনই সরকার রাখেনি : রিজভী রোহিঙ্গাদের নিয়ে করা আশঙ্কার আলামত দেখা যাচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপির বিরুদ্ধে প্রচার চালানো হতো এমন ১৪৮ অ্যাকাউন্ট ও পেজ সরিয়েছে ফেসবুক পাসপোর্ট থেকে ‘ইসরাইল ব্যতীত’ শব্দ মুছে ফেলা দুঃখজনক : মোমেন পৃথিবীর কোনো দেশেই গণতন্ত্র পারফেক্ট নয় : ওবায়দুল কাদের রাত ১২টায় বন্ধ হচ্ছে মালয়েশিয়ার শ্রমবাজার, বিমানবন্দরে আটকা হাজার হাজার কর্মী
নারায়ণগঞ্জে বিস্ফোরণ : দগ্ধ আরো একজনের মৃত্যু

নারায়ণগঞ্জে বিস্ফোরণ : দগ্ধ আরো একজনের মৃত্যু

স্বদেশ ডেস্ক:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি ভবনে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ আরো একজনের মৃত্যু হয়েছে। তার নাম সোহান (৪৫)।

শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ নিয়ে এ ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো তিনজনে। চিকিৎসাধীন আরো একজনের অবস্থাও আশঙ্কাজনক।

এর আগে শুক্রবার রাতে এ ঘটনায় দগ্ধ চারজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৮টার দিকে কানিজ খাদিজা নামে একজনের মৃত্যু হয়। দুপুরে মারা যান সায়মা আক্তার। হাসিনা মমতাজ নামের একজন এখন চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো: তরিকুল ইসলাম জানান, চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে সোহান মারা যান। তার শরীরের ১০০ শতাংশই দগ্ধ ছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877